October 16, 2024, 2:16 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খামারিদের সাথে মতবিনিময় ও ইঁদুর নিধন সভা অনুষ্ঠিত  নাটোরের বাগাতিপাড়ায় ঘাস মারার বিষ খেয়ে এক নারীর আত্মহত্যা তিতাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান বিএনপি’নেতাদের নামে মিথ্যা অপপ্রচার প্রতিবাদে উত্তাল মোহনপুর গোদাগাড়ীতে অবৈধ বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ১ কৃষকের মৃত্য রাণীশংকৈলে কুলিক নদী থেকে মানষিক ভারসাম্যহীন বৃদ্ধার লাশ উদ্ধার  মোহনপুরে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উদযাপন তিতাসে বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার দাফন সম্পন্ন রাণীশংকৈলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা 
বিভ্রান্তি সৃষ্টির অভিযোগে বিএনপির সংবাদ সম্মেলন

বিভ্রান্তি সৃষ্টির অভিযোগে বিএনপির সংবাদ সম্মেলন

আবুহেনা আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাই থানা বিএনপির নেতারা সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন,সাবেক এমপি আলমগীর কবীর বিভ্রান্তি সৃষ্টি করতেই বিএনপির নাম ব্যবহার করে মাইকিং করছেন এবং জনসভা করার চেষ্টা করছেন। আলমীগর কবীর কেন্দ্র,জেলা,উপজেলা থেকে শুরু করে ইউনিয়ন এমনকি ওয়ার্ড পর্যন্ত বিএনপির কোন পদে নই। তার পরেও তিনি বিএনপি দলের মধ্যে ভাঙ্গন ও বিভ্রান্তি সৃষ্টি করতে মাইকিং করে সমাবেশ করার ঘোষনা দিয়েছেন। বিএনপির নেতারা এই ঘোষনার তিব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে নেতা –কর্মীদের এমন কর্মকান্ড থেকে বিরত থাকার আহŸান জানিয়েছেন। রোববার সন্ধার একটু আগে নওগাঁর আত্রাই থানা বিএনপির কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে আত্রাই থানা বিএনপির আহব্বায়ক আব্দুল জলিল চকলেট লিখিত বক্তব্য পাঠ করেন। এসময় অন্যদের মধ্যে থানা বিএনপির যুগ্ন আহব্বায়ক আব্দুল মান্নান সরদার,সাবেক সাধারণ সম্পাদক তছলিম উদ্দীন,বিএনপির আহব্বায়ক কমিটির সদস্য পারভেজ,ভোঁপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি হামিদুর রহমান,সাধারণ সম্পাদক আলমগীর হোসেন,থানা যুবদলের যুগ্ন আহব্বায় খোরশেদ আলম,পারভেজ ইকবাল,আশরাফুল ইসলাম লিটনসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে আরো বলেন,গত ৫আগষ্ট হাসিনা সরকারের পতনের পর থেকে সারা বাংলাদেশে রাজনৈতিক স্থিতিশীল অবস্থা সৃষ্টি হয়েছে। তারই ধারাবাহিকতায় আত্রাই উপজেলা বিএনপির নেতা-কর্মীসহ সকলে সম্মিলিতভাবে দলীয় অবস্থান সুপ্রতিষ্ঠিত করার জন্য কাজ করে যাচ্ছে। এছাড়া আত্রাইয়ে আইন শৃংখলা সার্বিক পরিস্থীতি স্বাভাবিক রয়েছে। আত্রাই উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড থেকে শুরু করে গ্রাম পর্যন্ত সংগঠনকে সুদৃঢ্য করার লক্ষে কাজ করে যাচ্ছে। যার ফলশ্রæতিতে সর্বত্র বিএনপির জনপ্রিয়তা ব্যপকহারে বৃদ্ধি পেয়েছে। কিন্তু এই জনপ্রিয়তাকে নস্মাত করতে এবং বিএনপির নেতা-কর্মীদের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করতে সাবেক এমপি আলমগীর কবির বিএনপির নাম ব্যবহার করে মাইকিং করছেন।
কেন্দ্র থেকে শুরু করে বিএনপির কোথাও কোন পদ বা সদস্য পর্যন্ত নেই সংবাদ সম্মেলনে এমন অভিযোগের বিষয়য়ে জানতে চাইলে সাবেক এমপি আলমগীর কবির বিষয়টি এরিয়ে বলেন,এলাকায় চাঁদাবাজী হচ্ছে,বিএনপির পার্টি অফিসে আগুন দিয়ে আওয়ামীলীগের নেতা-কর্মীদের নামে মামলা দিচ্ছে,এতে নিরিহ মানুষ হয়রানী হচ্ছে এসব বিষয়ে নিউজ করেন। দেশের জন্য কাজ করতে হবে,দেশের মানুষের জন্য কাজ করতে হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com